Advertisement

তুই কি করলি নিজের মায়ের স্বতীত্ব এভাবে নষ্ট করলি

ma chele chuda chudi choti golpo

আমরা গ্রামে থাকি।আমার নাম শঙ্কর, বয়স ১৮ বছর।আমরা দুই বোন, এক ভাই।বোনদের বিয়ে হয়ে গেছে।বাড়িতে আমি, মা ও বাবা থাকি।ছোটবেলা থেকেই আমি দুরন্ত প্রকৃতির।কলেজ শেষ বাড়ি ফিরে বন্ধু বান্ধব মিলে নদীর ধারে যাই।

সেখানে বিকেলে অনেক মেয়ে হাঁটতে আসে।আমরা বন্ধুরা লুকিয়ে মেয়েদের পাছা দুধ দেখি।হিসাব করি কোনটা বেশি বড়।এভাবে ফাজলামো করে দিন কাটছিলো।আমরা বন্ধুরা চোদাচুদির বই ভাগাভাগি করে পড়ি।হঠাৎ একদিন একটা চোদাচুদির বই আমার হাতে পড়লো।পুরো বই মা ছেলের চোদাচুদির রসালো গল্প।কিভাবে ছেলে তার মাকে পটালো।

কিভাবে মায়ের গুদে ধোন ঢুকালো।কিভাবে নিজের মায়ের পাছা ছুদলো।বই পড়ে আমার মাথা খারাপ হয়ে গেলো।সারারাত নিজের মাকে চোদার স্বপ্ন দেখলাম।সকালে ঘুম থেকে উঠে নিজের কাছে নিজেই লজ্জা পেলাম।ছি নিজের গর্ভধারিনী মাকে নিয়ে কি সব খারাপ কথা ভাবছি।কথায় আছে, নিষিদ্ধ জিনিসের প্রতি মানুষের আগ্রহ বেশি।

যতবার মাকে ভুলতে চেষ্টা করছি ততোবার মায়ের শরীরটা চোখের সামনে ভেসে উঠছে।অবশেষে আমি হার মেনে গেলাম।মাকে চোদার চিন্তায় আমি বিভোর হয়ে গেলাম।আমার মায়ের নাম রোজিনা।অল্প বয়সে বিয়ে হয়েছে।মায়ের বর্তমান বয়স ৩৭/৩৮ বছর হবে।

শরীরের বাধন এখনও বেশ টাইট।উদ্ধত বুক, ভারী নিতম্ব মিলিয়ে মাকে এখনো সেক্সি বলা যায়।মাকে চোদা ছাড়া অন্য কিছু ভাবতে পারছিনা।বারবার আড়চোখে মাকে দেখছি।এক ফাকে গোসলখানার দরজায় একটা ফুটো করে রাখলাম।

দুপুরবেলায় মা কাপড় চোপড় নিয়ে গোসলখানায় ঢুকলো।দরজা বন্ধ করার সাথে সাথে ফুটোয় চোখ রাখলাম।নিজের মায়ের উলঙ্গ শরীর দেখবো।লজ্জার বদলে আনন্দ হচ্ছে।মা প্রথমে শাড়ি খুলে ফেললো।মায়ের নাভি দেখে ভড়কে গেলাম। mayer sathe chudachudi

কি গভীর গর্ত রে বাবা নাভির গর্তে আস্ত ধোন ঢুকানো যাবে।এবার মা পেটিকোট খুললো।মা আমার দিকে মুখ করে দাঁড়িয়ে আছে।আমি মায়ের দুই উরুর মাঝের ত্রিভুজটা স্পষ্ট দেখতে পাচ্ছি।চর্বিযুক্ত তলপেটের নিচে ছোট ছোট কিছু বাল দেখা যাচ্ছে।

মা এবার ব্লাউজ ব্রা খুলে ফেললো।ভরাট দুধ দুইটা ঝপাৎ করে লাফিয়ে বেরিয়ে এলো।নির্ভাবনায় একেবারে নেংটা হয়ে গেলো।মা আমার দিকে মুখ করে বসলো।এবার গুদটা স্পষ্ট দেখতে পেলাম।দুই উরুর ফাকে লম্বা একটা ফাক।কিছুক্ষনের মধ্যে ফাক বড় হয়ে ভিতরের লাল অংশ দেখা গেলো।তারপরেই ছরছর শব্দ শুনতে পেলাম।

আমার ডান্ডা রুমির গুদে নিয়মিত আসা যাওয়া করছে bangla chodar golpo

মা মেঝের দিকে তাকিয়ে নির্বিঘ্নে প্রস্রাব করছে।তার গর্ভজাত সন্তান তার নেংটা শরীর প্রনভরে অবলোকন করছে।প্রস্রাব শেষ করে মা উঠে গুদে পানির ছিটা দিলো।তারপর শরীরে পানি ঢালতে শুরু করলো।কয়েক মগ পানি ঢেলে শরীরে ভালো করে সাবান ঘষলো।গুদের ফাকে পাছার খাজে সাবান ঘষে আবার পানি ঢাললো। mayer sathe chudachudi

এবার আমার দিকে পিছন ফিরে শরীর মুছতে লাগলো।এই প্রথম আমি মায়ের পাছা দেখলাম।উফফফ কি একখানা পাছা ধবধবে ফর্সা একটা পাছা।দাবনাগুলো মাংসল ও ভারী।এমন পাছার জন্য আমি সবকিছু করতে রাজী আছি।এই পাছা নড়াচড়া করেও সুখ।সিদ্ধান্ত নিলাম আজই আমি ইতিহাস গড়বো।দুপুরেই নিজের গর্ভধারিনী মাকে ধর্ষন করবো।

নিজে থেকে তো দিবে না।মায়ের হাত পা বেধে জোর করে চুদবো।মা ব্লাউজ ব্রা হাতে নিতেই আমি গোসলখানা থেকে সরে গেলাম।সোজা এক বন্ধুর বাসায় দৌড় দিলাম।বন্ধুর কাছ থেকে একটা ভিডিও ক্যামেরা ধার করলাম।মাকে চোদার করার দৃশ্য ভিডিও করবো।তাহলে পরে এউ ভিডিওর ভয় দেখিয়ে মাকে আবারও চুদতে পারবো। mayer sathe chudachudi

সবকিছু রেডি করে দুপুরের অপেক্ষা করতে লাগলাম।খাওয়া দাওয়ার পর মায়ের দিকে নজর রাখলাম।মা হাতের কাজ শেষ করে ঘরে ঢুকলো।আমি জানি এই সময়ে মা কিছুক্ষন ঘুমিয়ে কাটায়।আমি সেই সুযোগের অপেক্ষায় আছি।মা বিছানায় যাওয়ার পর আমি দরজার আড়ালে দাঁড়ালাম।কিছুক্ষনের মধ্যে মায়ের ভারী নিশ্বাসের শব্দ শোনা গেলো।

আমি সন্তর্পনে ঘরে ঢুকে দেখি মা চিৎ হয়ে ঘুমাচ্ছে।প্রথমে খাটের দুই পাশে দড়ি বাধলাম।এবার দ্রুততার সাথে খাটে উঠে মায়ের দুই হাতের উপরে হাটু দিয়ে বসলাম।ঘুম ভাঙার পর মা প্রথমে কিছু বুঝতে পারলো না।ফ্যালফ্যাল করে আমার দিয়ে তাকিয়ে থাকলো।প্রথমেই মায়ের মুখের ভিতরে একটা রুমাল ঢুকিয়ে দিলাম।এবার মায়ের দুই হাত বেধে খাট থেকে নেমে গেলাম।ভিডিও ক্যামেরা ঠিক করে মায়ের দিকে একটা নোংরা হাসি ছুড়ে দিলাম।

মাগো আমার গর্ভধারিনী মা ভয় পেওনা তোমার পেটের ছেলে আজ তোমাকে চুদে ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে।সব মায়ের তুমিও নিশ্চই চাও আমি ইতিহাস সৃষ্টি করি।কাজেই বাধা দিও না।এই ক্যামেরা দিয়ে তোমাকে চোদার দৃশ্য ভিডিও করবো।তারপর তোমাকে দেখাবো কিভাবে তোমাকে চুদেছি। mayer sathe chudachudi

আমার কথা শুনে মা তীব্র বেগে শরীর ঝাকাতে লাগলো।নিজের ছেলের চোদন খেতে কোন মা চায় না।ঝাকাঝাকি করে হাতের বাধন খোলার চেষ্টা চালালো।বিফল হয়ে আমার দিকে করুন দৃষ্টিতে তাকিয়ে থাকলো।আমি আবার খাটে উঠলাম।

প্রথমেই মায়ের ব্লাউজ ব্রা টান মেরে ছিড়ে ফেললাম।দুধ দুইটা এতো জরে খামছে ধরলাম যে ব্যথায় মায়ের চোখে পানি চলে এলো।মুখ বন্ধ থাকায় গোঁ গোঁ শব্দ বের হতে লাগলো।আমি কোনকিছু খেয়াল করছি না।সর্বশক্তি দিয়ে মায়ের দুই দুধ চটকাচ্ছি।শক্ত বোঁটা দুইটা দুই আঙ্গুলের মাঝে ফেলে ডলছি।এবার মায়ের একটা দুধ মুখে পুরে কামড়াতে লাগলাম।

মা যন্ত্রনা শরীর ঝাকাতে লাগলো।কিছুক্ষন দুধ কামড়ে সিদ্ধান্ত নিলাম, এখন মাকে চুদতে হয়।মায়ের শরীর নিয়ে পরেও খেলতে পারবো।মায়ের দুই পা নিজের কাধে তুলে নিয়ে গুদে ধোন সেট করলাম।পেটে চাপ দিয়ে গুদের মুখ বড় করলাম।এবার দিলাম এক ধাক্কা।পচাৎ করে অর্ধেক ধোন শুকনা গুদে ঢুকে গেলো।মা তীব্র ভাবে শরীর ঝাকাতে লাগলো।দিলাম মায়ের এক চড়।

মাগী এতো ছটফট করিস কেন? শান্ত থাক গুদ ফাটলে তোর ক্ষতি হবে ফাটা গুদ নিয়ে রাতে ভাতারের কাছে যেতে পারবি না।তারচেয়ে আমাকে সাহায্য কর কথা দিচ্ছি তোকে বেশি কষ্ট দিবো না।মা আমার কথা শুনলো না।গুদ থেকে ধোন বের করার জন্য শরীর ঝাকাতে লাগলো।আমি বিরক্ত হয়ে গদাম গদাম করে কয়েকটা ঠাপ মারলাম।ঘ্যাচ ঘ্যাচ করে ধোনে গুদে ঢুকে গেলো। mayer sathe chudachudi

মায়ের চেহারা দেখে মনে হলো আমি তার গুদে গরম লোহার রড ঢুকিয়ে দিয়েছি।এবার আমি মায়ের দুধ চেপে ধরে জমিদারী ঠাপে মাকে চুদতে শুরু করলাম।চোদার তালে তালে মা দুলছে।মায়ের দুই চোখ দিয়ে আঝোর ধারায় পানি বের হচ্ছে।নিজের পেটের ছেলে তাকে ধর্ষন করছে, এর চেয়ে বড় অপমান আর কি হতে পারে।আমি মহাসুখে আমার জন্মদাত্রী মাকে চুদছি।গুদ শুকনা হওয়ায় আরও মজা পাচ্ছি।সন্তান জন্ম দেওয়ার কারনে গুদের মুখ বেশ বড়।

নইলে এতোক্ষনে গুদ দিয়ে রক্ত বের হয়ে যতো।মুখ বাধার কারনে মায়ের চিৎকার শোনা যাচ্ছে না।তবে তার চেহারা দেখে বুঝতে পারছি মা জীবনের সবচেয়ে কঠিনতম যন্ত্রনাময় সময় পার করছে।প্রায় ১০ মিনিটের উপরে মাকে চুদলাম।এই সময়টা মা ছাড়া পাওয়ার জন্য প্রবল ধস্তাধস্তি করেছে।এই মুহুর্তে রাক্ষুসে ঠাপ খেয়ে মা বুঝতে পারছে আমার মাল বের হবে। mayer sathe chudachudi

মায়ের ঝাপটা ঝাপটা আরও বেড়ে গেলো।কিছুতেই নিজের গুদে ছেলের মাল নিবে না।আমিও কি ছাড়ার পাত্র।মাকে ঠেসে ধরে গুদে মাল ঢেলে দিলাম।মাল আউট করার পর কিছুক্ষন দুধ চুষলাম তারপর উঠে মায়ের হাতের বাধন খুলে দিলাম।মা মুখ থেকে রুমাল বের করে ডুকরে কেঁদে উঠলো।

শঙ্কর রে এটা তুই কি করলি নিজের মায়ের স্বতীত্ব এভাবে নষ্ট করলি নিজের মায়ের চরম সর্বনাশ করতে তোর হাত একটুও কাঁপলো না।সর্বনাশ বলছো কেন? সব মা তার সন্তানের ইচ্ছা পুরন করেছো।তুমিও তাই করেছো।তোমাকে চোদার ইচ্ছা হয়েছে, চুদেছি।

ছি তোর মতো একটা জানোয়ারকে পেটে ধরেছি

কি করবে বলো তোমার কপাল খারাপ

ইতর ফাজিল কোথাকার চলে যা এখান থেকে আর কখনও তোর নোংরা মুখ আমাকে দেখাবি না

আমার লক্ষী মা সেটা তো হবে না এখন থেকে প্রতিদিন এই সময়ে তোমাকে চুদবো।ফাক পেলে অন্য সময়েও চুদবো

মানে?

তোমাকে আমার চোদন খেতে হবে।নইলে এই ভিডিও সবাইকে দেখাবো।আমি পুরুষ মানুষ আমার খুব একটা ক্ষতি হবে না।কিন্তু তোমার কথা চিন্তা করো তোমার ছেলে তোমাকে চুদেছে এই লজ্জা কোথায় রাখবে? mayer sathe chudachudi

লক্ষী বাপ আমার সর্বনাশ যা করার করেছিস।আর করিস না এই ভিডিও আমাকে দিয়ে দে তুই যা বলবি আমি করবো।উহুহু সেটা হবে না ভিডিও আমার কাছে থাকবে।তুমি যতোদিন আমার কথামতো চলবে, ততোদিন এটা গোপন থাকবে।তোর সব কথা আমি শুনবো শুধু ভিডিওটা প্রকাশ করিস না।

মাকে বসিয়ে রেখে আমার ঘরে এলাম।মা ছেলের কিছু চোদাচুদির ফটো বাছাই করলাম।ছেলে মায়ের মুখে ধোন ঢুকিয়ে ঠাপ মারছে; মায়ের পাছা চুদছে; মায়ের মুখে মাল আউট করছে; সদ্য গুদ পাছা থেকে বের করা মালে মাখামাখি হওয়া ছেলের ধোন মা চেটে পরিস্কার করছে।এরকম বিভিন্ন ফটো মায়ের হাতে দিলাম।ফটোগুলো দেখে মা ঘৃনায় আৎকে উঠলো।

ফটো দিয়ে কি করবো?

ভালো করে দেখো আমার সাথে এসব করতে হবে।

না না এমন নোংরা জঘন্য কাজ আমি পারবো না।

পারতে হবে মা জননী ভিডিও গোপন রাখার জন্য পারতে হবে।

অন্য কিছু করতে বল এসব পারবো না

সম্ভব নয় এসবই করতে হবে mayer sathe chudachudi

মা নিরুপায় হয়ে আমার প্রস্তাবে রাজী হলো।এছাড়া তার সামনে আর কোন পথ খোলা নেই।আমার লক্ষী ভদ্র গৃহবধু মা নিজের সম্মান রক্ষার জন্য নিজের গর্ভজাত ছেলের সাথে চোদাচুদি করার জন্য সম্মত হলো।আজকের মতো মাকে ছেড়ে দিলাম।কাল দুপুরে মায়ের সাথে চুড়ান্ত নোংরামি করবো।পরদিন দুপুর মায়ের ঘরে ঢুকে দেখি মা করুন মুখে বসে আছে।আমাকে দেখে পরনের কাপড় খুলতে শুরু করলো।নিজে নেংটা হয়ে আমাকে নেংটা করলো।

মাকে দিয়ে ধোন ইচ্ছা করছে।ঠিক করলাম, আগে মাকে চুদবো।তারপর তার মুখে ধোন ঢুকাবো।মাকে খাটে ফেলে তার দুই পা ফাক করলাম।মায়ের গুদটা মারাত্বক সেক্সি।লাল টুকটুকে ভগাঙ্কুরটা বেশ বড়।গুদে ঠোট ফাক করে ভিতরের লাল আংশ দেখলাম।আমি গুদে জিভ লাগিয়ে চটতে শুরু করলাম।গুদের নোনতা স্বাদ আমাকে পাগল করে দিলো।জোরে জোরে গুদের ঠোট কামড়াতে লাগলাম।মা ব্যথায় কঁকিয়ে উঠলো।

উফফফফফ আহহহহ ইসসসস লাগছে রে

লাগুক সহ্য করে থাকো

ওরে আর সহ্য করতে পারছি না এবার ছাড়

চুপ থাক খানকী শালী চুপ করে শুয়ে থাক mayer sathe chudachudi

অনেক্ষন ধরে কামড়ে ফর্সা গুদ লাল করে দিলাম।এবার গুদে ধোন ঢুকানোর পালা।মায়ের গুদের ভিতরটা অনেক শুকনা।মেয়েরা উত্তেজিত হলে তাদের গুদে রসে ভিজে যায়।মা এই মুহুর্তে মোটেও উত্তেজিত নয়।ধোনে ক্রীম লাগিয়ে মায়ের উপরে উপুড় হলাম।এক চাপে মুন্ডি ভিতরে ঢুকিয়ে দিলাম।মায়ের ঠোট কামড়ে ধরে চুদতে শুরু করলাম।মা মাঝেমাঝে কেঁপে উঠছে।তবে কোন প্রকার বাধা দিচ্ছে না।হঠাৎ রামঠাপে মাকে চুদতে শুরু করলাম।মা করুন স্বর্ব আর্তনাদ করে উঠলো।

উফফফফ আহহহহ মাগো 

কি রোজিনা  লাগছে ?

হুম্মম্মম

লাগুক সহ্য করে থাকো

৫ মিনিট চোদার পর গুদ থেকে ধোন বের করলাম।এবার মাকে মুখোমুখি করে কোলে তুলে নিলাম।মাকে বললাম দুই পা দিয়ে আমার কোমর জড়িয়ে ধরতে।এই অবস্থায় গুদে ধোন ঢুকালাম।শুন্যে ঠাপ খেয়ে মা টলমল হয়ে গেলো। mayer sathe chudachudi

এই কি করছিস পড়ে যাবো তো

পড়বে না তোমার মতো একটা মাগীকে ধরে রাখার ক্ষমতা আমার আছে।তোমাকে ফেলে দিবো না।

একবার হাত ফসকালে কিন্তু ধপাস

বললাম তো পড়বে না

আমি দ্রুতগতিতে মাকে কোলচোদা করতে লাগলাম।মা পড়ে যাওয়ার ভয়ে আমাকে শক্ত করে জাপটে ধরেছে।কয়েক মিনিট চুদে মায়ের গুদে মাল আউট করলাম।এবার মাকে বিছানায় বসিয়ে তার মুখের সামনে মালে মাখামাখি হয়ে থাকা ধোনটা ধরলাম।মা বুঝতে পেরেছে এখন তাকে ধোন চুষতে হবে।তবে এটাও জানে বাধা দিয়ে লাভ হবেনা।মা দুই চোখ বন্ধ করে হা করলো।

আমি মুখের ভিতরে ধোন ঢুকিয়ে দিলাম।ঘৃনায় মায়ের চোখ মুখ কুচকে গেলো।আমার মালের সাথে সাথে নিজের কামরস খাচ্ছে।আড়ষ্ঠ ভাবে ধোন চুষতে লাগলো।আমি মায়ের মুখ আস্তে আস্তে ঠাপ মারতে লাগলাম।১০ মিনিট ধরে মাকে দিয়ে ধোন চোষালাম।ধোন আবার টং টং করে শক্ত হয়ে গেলো।মুখ থেকে ধোন বের করে মায়ের পাছা চোদার প্রস্তুতি নিলাম।

মা উঠে টেবিলে ভর দিয়ে দাঁড়াও পাছা চুদবো mayer sathe chudachudi

এটা না করলে হয়না? অন্য কিছু কর

না এটাই করবো

মা চুপচাপ উঠে দাঁড়ালো।আমি মায়ের পিছনে পিছনে বসে পাছার দুই দাবনা টেনে ফাক করলাম।আহা আমার মায়ের পাছা।বাদামি রং এর ছোট একটা ফুটো।মায়ের পাছায় এখনও ধোন ঢুকেনি।পাছার দিক থেকে মা এখনও কুমারী।আমার কি হলো টের পেলাম না।পাগলের মতো পাছার ফুটো চাটতে শুরু করলাম।এই ঘটনায় মা হতভম্ব হয়ে গেলো।

এই শঙ্কর ছি

লক্ষী মা কথা বলো না

নোংরা জায়গায় মুখ দিতে তোর বাধলো না?

কিসের নোংরা? আমার মায়ের পাছা আমার কাছে পরম পূজনীয়।

এমন ডবকা আচোদা পাছা এখনই না চুদলে শান্তি পাবো না।পাছার ছোট গর্তে ধোন না ঢুকালে মন ভরবে না।সুতরাং মায়ের ব্যথা বেদনার দিকে লক্ষ রাখলে চলবে না।আমার সুখটাই আগে দেখতে হবে।মাগীর কষ্ট হলে আমার কি।ধোনে ক্রীম লাগিয়ে মায়ের পিছনে দাঁড়ালাম।পাছার ফুটোয় ধোন লাগিয়ে হেইও বলে মারলাম এক রামঠাপ।মুন্ডিটা ফুটুস করে ভিতরে ঢুকে গেলো।এবার মায়ের দুধ খামছে ধরে পরপর কয়েকটা ঠাপ মেরে ধোনের অর্ধেকটা পড়পড় করে আচোদা পাছায় ঢুকিয়ে দিলাম।মায়ের গলা দিয়ে তীব্র চিৎকার বেরিয়ে এলো।

ও বাবা রে ও মা রে মরে গেলাম রে পাছা ফেটে গেলো রে পাছা ছিড়ে গেলো কে কোথায় আছো বাঁচাও রে আমার পেটের ছেলে আমাকে মেরে ফেললো রে mayer sathe chudachudi

চুপ শালী চেচাবি না সহ্য করে থাক

ব্যথা ব্যথা পাছায় ব্যথা

তবু সহ্য করে থাক

পারছি না খুব কষ্ট হচ্ছে

রোজিনা মাগী চুদমারানী শালী ছেলের ধোন পাছায় নিয়েছিস এর চেয়ে বড় কথা আর কি হতে পারে মুখ বন্ধ রাখ আরেকবার চেচালে এই ধোন তোরে মুখে ঢুকাবো

পাছা থেকে ধোন বের করে মাকে কুকুরের মতো বসালাম।ধোনে আরেকবার ক্রীম মাখিয়ে মায়ের পিছনে বসলাম।এবার বেশ জোরে মায়ের পাছার ভিতরে ধোন ঢুকিয়ে দিলাম।মায়ের সমস্ত শরীর শক্ত হয়ে গেলো।পাছার ব্যথায় ছটফট করতে লাগলো।আমি মায়ের দুই দুধ খামছে ধরে মাকে নিজের দিকে টানলাম।একটা রাক্ষুসে ঠাপ মেরে পুরো ধোন পাছায় ঢুকিয়ে দিলাম।মায়ের গলা দিয়ে একটা গগন বিদারী চিৎকার ভেসে এলো।

মা গো পাছার কি হলো গো পাছার ভিতরে আগুন জ্বলছে গো আহহহহহ  উফফফফফ আহহহহহহ

আরে মাগী  এতো ছটফট করিস না 

শঙ্কর রে তোর পায়ে পড়ি  ছেড়ে দে বাপ আমার  পাছায় আর অত্যাচার করিস না

মাগী পাছায় ধোন নিতে কেমন লাগছে? Bangla choti online

খুব কষ্ট হচ্ছে রে মনে হচ্ছে আর কিছুক্ষন এভাবে থাকলে আমি মরে যাবো আর বাঁচবো না

পাছা চোদা খেলে কোন মাগী মরে না।তুইও মরবি না

না আর পারবো না ধোন বের কর বাবা

রোজিনা মাগী এমন করিস না পুরো ধোন তোর টাইট পাছায় ঢুকে গেছে।এখন মজা করে চুদবো mayer sathe chudachudi

আমি পিছন থেকে মায়ের দুই দুধ ডলতে ডলতে পাছা চুদতে শুরু করলাম।আহা ডবকা পাছা চোদার কি মজা মা পাছার ব্যথায় ডুকরে কাঁদছে।৪/৫ মিনিট পর মা কোকাতে লাগলো।

শঙ্কর রে ধোন বের কর সোনা

কেন রোজিনা পাখি আবার কি হলো

বাথরুমে যাবো

পরে যাও

পারছি না প্রচন্ড বাথরুম পেয়েছে

ছোটটা নাকি বড়টা?

বড়টা ছেড়ে দে সোনা বাপ আমার

প্রথমবার পাছায় ধোন ঢুকেছে, তাই এমন মনে হচ্ছে।ও কিছু না চুপচাপ থাকো

আমি দ্রুতবেগে ফচাৎ ফচাৎ করে পাছা চুদতে শুরু করলাম।মা পাছা ঝাকিয়ে ধোন বের করার চেষ্টা চালাচ্ছে।বিফল হয়ে তাড়াতাড়ি মাল আউট করার জন্য পাছা দিয়ে ধোন কামড়াতে লাগলো।কামড় সহ্য করে আরও কিছুক্ষন পাছা চুদলাম।টাইট পাছার শক্ত কামড় কতোক্ষন সহ্য করে থাকা যায়।গলগল পাছা ভর্তি করে মাল ঢেলে দিলাম।পাছা থেকে ধোন বের করে মাকে চিৎ করে শোয়ালাম।মায়ের বুকে বসে তার ঠোটে ধোন ঘষতে লাগলাম।মা দুই ঠোট শক্ত করে রাখলো। mayer sathe chudachudi

পাছায় ঢুকানো কিছুতেই মুখে নিবে না।আমি মায়ের নাক চেপে ধরলাম।মা নিশ্বাস নেওয়ার মুখ একটু ফাক করতেই ধোন সোজা মুখের ভিতরে সেধিয়ে দিলাম।ঘৃনায় মায়ের চোখ বন্ধ হয়ে গেলো।শরীর শক্ত করে পড়ে রইলো।যখন বুঝলো যে ধোন পরিস্কার না করা পর্যন্ত তার রেহাই নেই, বাধ্য হয়ে ধোন চাটতে শুরু করলো।মাকে দিয়ে ধোন চুষিয়ে ঐদিনের মতো মাকে ছেড়ে দিলাম।৫ বছর হয়ে গেলো আমি আমার গর্ভধারিনী মাকে নিয়মিত চুদে যাচ্ছি।সম্প্রতি মা আমার বিয়ে ঠিক করেছে।সে ভেবেছে, বিয়ে হলে তাকে ছেড়ে দিবো।কিন্তু মায়ের মতো এমন সেক্সি ডবকা ভরাট শরীরের মাগীকে না চুদে থাকা যায় নাকি।বিয়ের পর বউকে তো চুদবোই, ফাঁকে ফাঁকে মাকে রেন্ডী মাগীকে বানিয়ে চুদবো।

Post a Comment

0 Comments